1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ সিলেটে র‌্যাব-৯ এর বিশেষ অভিযানে ভুয়া পাসপোর্ট ও ভিসাধারী দুই নাইজেরিয়ান আটক পাথরঘাটায় ডিবির হাতে ৯ ডাকাত আটক সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদক ব্যবসায়ী সখীপুরে সুইসাইড নোটে ক্ষমা চেয়ে গৃহবধূর আত্মহত্যা নাটোরের সিংড়ায় ইউ,পি সদস্য আরিফের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ’র অভিযোগ উঠেছে সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদকব্যবসায়ী রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার রাজাপুরে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

অগ্রযাত্রা’য় কর্মরত মে ২০২০ এর সেরা ৩ সাংবাদিকের নাম ঘোষণা

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৩২৯ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি-

২০১৪ সাল থেকে ঢাকা হতে প্রকাশিত অনুসন্ধান মূলক জাতীয় সাপ্তাহিক পত্রিকা অগ্রযাত্রা’র মে মাসের সেরা ৩ রিপোর্টারের নাম ঘোষণা করা হয়েছে। পত্রিকাটির নিজস্ব ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজে এ তথ্য প্রকাশ করা হয়।

এ বিষয়ে অগ্রযাত্রা’র নবনিযুক্ত বার্তা সম্পাদক গাজী আবুল কালাম রাজন জানান, সাম্প্রতিক সময়ে অগ্রযাত্রা পত্রিকার সম্পাদক সহ প্রত্যেকটি ইউনিট বিভিন্ন এসাইনমেন্ট নিয়ে ব্যস্ত থাকায় মে মাসের সেরা রিপোর্টারদের নাম ঘোষণা করতে বিলম্ব হয়েছে। তিনি আরো জানান-

হাসিনুর রহমান আকরাম
চাঁঁদপুর জেলা করেসপন্ডেন্ট

মে মাসের সেরা নির্বাচিত ৩ রিপোর্টারের মধ্যে ১ম জন হলেন অগ্রযাত্রা’র চাঁদপুর জেলা করেসপন্ডেন্ট হাসিনুর আকরাম যিনি ফিল্ড রিপোর্টিং ও সোশ্যাল মিডিয়া ইন্টেলিজেন্স এ সাফল্য দেখিয়েছেন। সম্প্রতি তিনি চাঁদপুরের একটি দুর্গম এলাকায় রিপোর্ট সংগ্রহ করতে গিয়ে কতিপয় দুর্নীতিবাজ দুষ্কৃতকারী ও পুলিশ প্রশাসনের কিছু অতি উৎসাহী সদস্যদের দ্বারা লাঞ্ছিত হন। পরবর্তীতে অগ্রযাত্রা’র সম্পাদক ও পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে কোন রকমের ক্ষতি ছাড়াই তাকে উদ্ধার করা হয়। এছাড়া সোশ্যাল মিডিয়ায় নাগরিক টিভি নামক স্যাটেলাইট টিভির নাম ভাঙ্গিয়ে আর্থিক প্রতারনা করে আসা এক প্রতারককে সনাক্ত করেন তিনি, সেইসাথে এ বিষয়ে নাগরিক টিভি কর্তৃপক্ষ কে তথ্য দিলে, টিভি কর্তৃপক্ষ ঐ প্রতারকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়।

আব্দুর রহিম
স্টাফ রিপোর্টার (ঢাকা ব্যুরো)

সেরা তালিকায় থাকা ২য় সাংবাদিক হলেন অগ্রযাত্রা’র ঢাকা ব্যুরো স্টাফ রিপোর্টার আব্দুর রহিম।
তিনি সম্প্রতি অগ্রযাত্রা’র তৎপরতায় র‌্যাব-১১ এর অভিযানে আটক হওয়া ভুয়া এসডি টিভি চক্রের ২ প্রতারককে সনাক্ত করতে সর্বাত্মক সহায়তা ও দক্ষতার সাথে ছদ্মবেশে প্রতারকদের সাথে যোগাযোগ রেখে র‌্যাবের অভিযান সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

আবু জাফর প্রদীপ
সহ-সম্পাদক(নিউজ)

মে মাসের সেরা নির্বাচিত হওয়া ৩য় সাংবাদিক হলেন অগ্রযাত্রা’র সহ সম্পাদক আবু জাফর প্রদীপ। তিনি নিয়মিত উপকূলীয় অঞ্চল পটুয়াখালী ও বরগুনা জেলার র‌্যাব ও পুলিশ প্রশাসনের যাবতীয় সংবাদ গুরুত্বের সহিত দ্রুত অগ্রযাত্রা পত্রিকায় প্রকাশ করেন। কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমানকে নিয়ে তার লেখা রিপোর্টটি এখন পর্যন্ত অগ্রযাত্রা’র অনলাইন সংস্করণে সর্বাধিক পঠিত হয়ে টপ রিপোর্ট হিসেবে রয়েছে।

অগ্রযাত্রা’র মে মাসের সেরা নির্বাচিত হওয়ায় এ তিন রিপোর্টারকে শুভেচ্ছা জানিয়েছেন পত্রিকাটির প্রকাশক, সম্পাদকসহ সারাদেশে কর্মরত সকল রিপোর্টার ও কলাকুশলীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৪৮,৪১৩
সুস্থ
৩৬২,৬৯০
মৃত্যু
৬,৩৮৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪১৯
সুস্থ
২,১৮৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব