1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
গাজীপুরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন ব্যাগ বিরোধী অভিযান বাসাইল মুজিব হাবিব ইসলামিয়া দাখিল মাদরাসার পক্ষ থেকে সংবর্ধংণার অনুষ্ঠান বঙ্গবন্ধুর সমাধিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাজীপুর মহানগর শাখার নেতৃবৃন্দের পূষ্পস্তবক অর্পণ কক্সবাজার মহেশখালীর প্রধান সড়ক পুনঃ নির্মাণ কাজে অনিয়মঃ ৬৩ কোটি  টাকায় ৩৮ কিলোমিটার বিশ্বনাথে মাদ্রাসা প্রহরী হত্যা মামলায় ১ জনের ফাঁসি, ৩ জনের বেকসুর খালাস ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাভারে র‍্যাব-৪ এর অভিযানে বিপুল পরিমাণ চোরাই ইলেকট্রিক তারসহ আটক ৩ নলছিটিতে তিন ছাত্রলীগ নেতা বহিষ্কার, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ঝালকাঠিতে ধর্ষকের পরিবার কর্তৃক হামলার শিকার ধর্ষিতা সাংবাদিক নাঈমুর রহমান ছরোয়ার এর ২৭তম জন্মদিন আজ

ফেনীর পরশুরামে এক হিন্দু যুবক ইসলাম ধর্ম গ্রহণ

  • Update Time : সোমবার, ৮ জুন, ২০২০
  • ১৪০ বার পড়া হয়েছে

রিপোর্টঃগাজী আবুল কালাম।
ফেনী থেকে-

পরশুরামে ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে এক হিন্দু যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছে। তার নাম মোহাম্মদ আবদুল্লাহ হৃদয়। পূর্ব নাম ছিল হৃদয় চন্দ্র দেব। সে উপজেলার বাউরখুমা গ্রামের নেপাল চন্দ্র দেব ও তুনসী রাণী দেবের ছেলে।

আজ রবিবার ফেনীর নোটারি পাবলিক কার্যালয়ে এভিডেভিটের মাধ্যমে তার নাম পরিবর্তন করে। এফিডেভিট নং ৩৪১,০৭.০৬.২০২০ইং।

সন্ধ্যায় মাগরিবের নামাজ শেষে পরশুরাম কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি হুমায়ন কবির নোমানীর হাতে কালেমা পড়ে মুসলমান হন হৃদয়। এসময় মসজিদে মুসল্লীরা উপস্থিত ছিলেন।

এফিডেভিটে উল্লেখ করা হয়,বিভিন্ন ধর্মীয় গ্রন্থ, ইসলামী বই ও তুলনামূলক ধর্মগ্রন্থ পাঠ করে ও বন্ধুদের সাথে বিভিন্ন ওয়াজ মাহফিলে বয়ান শুনে ইসলামের সুমহান আদর্শে আকৃষ্ট হয় হৃদয়। এরপরই সে ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেয়। হৃদয় সকলের সহযোগিতা চেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৬৭,২২৫
সুস্থ
৩৮৩,২২৪
মৃত্যু
৬,৬৭৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,২৯৩
সুস্থ
২,৫১৩
মৃত্যু
৩১
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব