1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
ইতিবাচক কাজে লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ সিলেটে র‌্যাব-৯ এর বিশেষ অভিযানে ভুয়া পাসপোর্ট ও ভিসাধারী দুই নাইজেরিয়ান আটক পাথরঘাটায় ডিবির হাতে ৯ ডাকাত আটক সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদক ব্যবসায়ী সখীপুরে সুইসাইড নোটে ক্ষমা চেয়ে গৃহবধূর আত্মহত্যা নাটোরের সিংড়ায় ইউ,পি সদস্য আরিফের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ’র অভিযোগ উঠেছে সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদকব্যবসায়ী রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার রাজাপুরে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু

রংপুরে রাঙ্গার মেয়ের প্রাইভেট কারে অটোচালকসহ আহত তিন

  • Update Time : রবিবার, ৭ জুন, ২০২০
  • ১১৭ বার পড়া হয়েছে

মোঃ আতাউর রহমান
রংপুর মহানগর প্রতিনিধিঃ

রংপুর নগরীর গুঞ্জণ মোড় এলাকায় জাপা মহাসচিব মসিউর রহমান রাঙার মেয়ে মালিহা তাসলিম জুঁইর প্রাইভেট কারের চাপায় এক অটোরিকশা ও মোটরসাইকেলের দুই চালকসহ তিন জন আহত হয়েছে। এর মধ্যে অটোচালকের অবস্থা আশঙ্কাজনক। রোববার (৭ জুন) রাত দশটার দিকে নগরীর গুঞ্জন মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।
আহতা হলেন বৈরাগীপাড়ার নিবারমের পুত্র অটোচালক বিশু, সাথমাথার ফজলে করিমের পুত্র লিমন (২১), ও কামাল কাছনার সাহাবুদ্দিনের পুত্র আলাউদ্দিন (৩৮)
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৭ জুন) রাত ১০টার দিকে নেভিব্লু কালারের একটি প্রাইভেট কার চালিয়ে যাবার সময় নিয়ন্ত্রনণ হারিয়ে একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে অটোরিকশা চালক ও মোটরসাইকেলের তিনজন অারোহী গুরুত্বর অাহত হয়। ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে রংপুর মেডিকেলে পাঠায়। বিক্ষূব্ধ এলাকাবাসী প্রাইভেট কারটি ঘেরাও ও রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এ সময় রাঙ্গা কন্যাকে অবরুদ্ধ করে উত্তেজিত এলাকাবাসী। এতে কয়েকজন চালকসহ গাড়িটি উদ্ধারের চেষ্টা করলে ধাওয়া-পাল্টার দুই পক্ষের বাকবিতন্ডা লেগে যায়। খবর পেয়ে পুলিশ এসে প্রায় এক ঘন্টা চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে অানে।

এ বিষয়ে মেট্টোপলিটন কোতোয়ালি থানার উপ-পরিদর্শক এরশাদ অালী বলেন, মশিউর রহমান রাঙ্গার মেয়েকে উদ্ধার করে বাসায় পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৪৮,৪১৩
সুস্থ
৩৬২,৬৯০
মৃত্যু
৬,৩৮৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪১৯
সুস্থ
২,১৮৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব