1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সিলেটে র‌্যাব-৯ এর বিশেষ অভিযানে ভুয়া পাসপোর্ট ও ভিসাধারী দুই নাইজেরিয়ান আটক পাথরঘাটায় ডিবির হাতে ৯ ডাকাত আটক সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদক ব্যবসায়ী সখীপুরে সুইসাইড নোটে ক্ষমা চেয়ে গৃহবধূর আত্মহত্যা নাটোরের সিংড়ায় ইউ,পি সদস্য আরিফের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ’র অভিযোগ উঠেছে সাভারে র‍্যাবের অভিযানে চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ আটক-১ মাদকব্যবসায়ী রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা রংপুরে ৩১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার রাজাপুরে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু দাকোপে সহকারী কমিশনার (ভূমি) এর মোবাইল কোর্ট পরিচালনা, দুই লক্ষ টাকা জরিমানা আদায়।

বাবার লাশ দাফন করে গিয়ে এসএসসি পরিক্ষা দেওয়া সেই আমিরুলের অর্জন জিপিএ-৫.০০

  • Update Time : সোমবার, ১ জুন, ২০২০
  • ১৮৮ বার পড়া হয়েছে

রাব্বি চৌধুরী।
ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধিঃ-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের সেই আমিরুল ইসলাম বাবার লাশ কবরে রেখে সলিমগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে এসএসসি.পরীক্ষা দিয়ে সলিমগঞ্জ এ আর.এম.উচ্চ বিদ্যালয়ের ছাত্র বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে।

জিপিএ-৫ পাওয়ার সংবাদ পেয়ে সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই শফিকুল ইসলাম রাজা,রোববার(৩১/০৫)সন্ধ্যায় মিষ্টি নিয়ে হাজির হন আমিনুলের বাড়িতে।এসময় উপস্থিত ছিলেন সলিমগঞ্জ পুলিশ ক্যাম্পের এএসআই আক্তার হোসেন,নবীনগর থানার এএসআই রাজিব পূলক সহ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

জানা যায়,উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের খোরশেদ আলম গত ২ ফেব্রুয়ারী উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসির পরীক্ষার আগের দিন ছেলে আমিরুল ইসলামের সিট দেখতে গিয়ে স্কুলের তোরণ ভেঙ্গে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

পরদিন সকালে ছেলে আমিরুল ইসলাম তার বাবা খোরশেদ মিয়ার লাশ দাফন শেষে পরিক্ষায় অংশগ্রহণ করেন।সেই আমিরুল পিতার মুত্যুর শোক নিয়ে পরীক্ষা দিয়েও বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ -৫ পেয়ে সবার নজর কেড়েছেন।

গোল্ডেন জিপিএ প্রাপ্ত আমিনুল কান্নাজনিত কন্ঠে সাংবাদিকদের বলেন,আমার বাবার আশা পূরণ করতে মা ও বোনদের অনুপ্রেরনায় আমি জিপিএ-৫ পেয়েছি।আমি বড় হয়ে একজন চিকিৎসক হতে চাই।গরীবদের বিনা মূল্যে চিকিৎসা দিতে চাই।

মা আনোয়ারা বেগম ও বোন নিলুফা বেগম, আমিনুলের জন্য সবার কাছে দোয়া ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বলেন,আমিরুল তার বাবার স্বপ্ন পূরণ করলেই আমরা স্বার্থক।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই শফিকুল ইসলাম রাজা,বলেন,জিপিএ-৫ প্রাপ্ত আমিনুল মেধা দিয়ে অনেক প্রতিকূলতার মাধ্যমে সে জিপিএ-৫ পাওয়ায় তাকে পুলিশের পক্ষ থেকে অভিনন্দন ও আমাদের সামান্য উপহার।তার শোকের মুর্হুতেও ছাত্র হিসেবে কর্তব্য থেকে পিছপা হয়নি।আমিরুলের এই ফল আমাদের জন্য অনুপ্রেরণা।

সলিমগঞ্জ এ আর এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ আলী বলেন,আমার ২৫ বছরের শিক্ষকতা জীবনে এতো আনন্দ পাইনি। আমিরুলের ফল দেখে যতটুকু আনন্দ পেয়েছি। আমার নিজের সন্তানও এই স্কুল থেকে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে।আমি আনন্দিত হয়েছি আমিরুলের ফলাফলে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোকাররম হোসেন বলেন,আমিরুলের এই ফল আমাদের শিক্ষক সমাজ খুবই আনন্দিত।তার সুন্দর ও কল্যাণময় জীবন কামনা করছি।আগামী দিনে তার লেখা পড়ার বিষয়ে আমি যে কোন বিষয়ে সহযোগিতা করতে প্রস্তুত আছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৪৮,৪১৩
সুস্থ
৩৬২,৬৯০
মৃত্যু
৬,৩৮৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,৪১৯
সুস্থ
২,১৮৩
মৃত্যু
২৮
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব