1. admin@agrajatrabd.news : admin :
বিজ্ঞপ্তিঃ-
জেলা-উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে যোগাযোগ ০১৩ ০৯ ৩২ ৩২ ৮১
শিরোনাম
সিলেট-ভোলাগঞ্জ রোডে মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ছাতকের মাস্ক ব্যবহার না করায় জরিমানা সুনামগঞ্জে আদালতের ব্যতিক্রম রায়ে জোড়া লেগেছে ৪৭ টি সংসারে খুলনার দাকোপে নবাগত ইউ,এন, ও “মিন্টু বিশ্বাসে’র” কর্মস্থলে যোগদান। রাজাপুরে সাংবাদিক রহিম রেজার জন্মদিন পালন চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটকের পর থানা থেকে মুক্তি চৌমুহনী বাজারে, যানজট যেন নিত্যদিনের ঘটনা। ক্ষেতলালে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধণ বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ উদ্যেগে সকল ব্যবসায়ী সমিতির পক্ষ হতে মেয়র আবদুল কাদের মির্জার সমর্থনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিতঃ- হাইমচর উপজেলার অভিষেক অনুষ্ঠানে মানব জীবন বাঁচাতে উৎসর্গ ফাউন্ডেশনের রক্তদান প্রশংসনীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

গরিবের বন্ধু লালমনিরহাটের এসপি আবিদা সুলতানা

  • Update Time : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৪৮৫ বার পড়া হয়েছে

মোঃ বাদশা মিয়া, লালমনিরহাট প্রতিনিধি।

“মুজিব বর্ষের অঙ্গিরার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে জেলাব্যাপি সেবা দিয়ে যাচ্ছে লালমনিরহাটের জেলা পুলিশ। তারই ধারাবাহিকতায় লালমনিরহাট জেলার সুযোগ্য এসপি আবিদা সুলতানা (বিপিএম.পিপিএম সেবা) নিরন্তর কাজ করে যাচ্ছেন। পাশে থাকেন সাধারণ মানুষের বিপদে-আপদে।

জাতীয় সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকায় গত ০৪.০৪.২০২০ খ্রিঃ প্রকাশিত “মানবিক সাহায্যের আবেদন” শিরোনামে লালমনিরহাট সদর উপজেলার ফুলগাছ গ্রামের অন্তর্গত মোঃআবু বক্কর সিদ্দিক ও মোছাঃ ছামিরন নেছার তৃতীয় কন্যা ছয় বছরের শিশু লিজা আক্তার আগুনে পুড়ে বিনা চিকিৎসায় ধুকে ধুকে মরনাপন্ন হয়। এমন খবর প্রকাশ করা হলে কেউ এগিয়ে না আসলেও এগিয়ে আসেন এবং চিকিৎসার দায়িত্ব গ্রহন করেন মমতাময়ী এই নারী এসপি আবিদা সুলতানা। তিনি খবর প্রকাশের ২০ মিনিটের মধ্যে যোগাযোগ করে স্ব-শরীরে উপস্থিত হয়ে জেলা পুলিশের এম্বুলেন্স যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করান। দীর্ঘ ২৫দিন চিকিৎসার পর ২৯.০৪.২০২০ ইং তারিখে পুনরায় রোগীর গ্রামের বাড়ি ফুলগাছ-এ ফিরিয়ে আনেন। এর পরও তিনি থেমে যাননি। সবসময় খোঁজ খবর রাখতেন, প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করতেন। চিকিৎসা চলাকালীন করোনার মহামারীর সময়েও ৪ বার রক্ত দানের ব্যবস্থা করেন। সেই সাথে তিনি ব্যয় করেন প্রায় ২৫,০০০ টাকারও বেশি অর্থ।
এরপর আজ ২৩.০৫.২০২০ ইং রোজ শনিবার এসপি আবিদা সুলতানা শিশু লিজার জন্য নিয়ে আসেন ঈদ উপহার।সেমাই,চিনি,মুরগী, চিনিগুড়া চাল, মশলা, বিভিন্ন প্রকার ফল ও লিজার জন্য ঈদের নতুন জামা ইত্যাদি উপহার প্রদান করেন।
এছাড়া উপহার হিসেবে লালমনিরহাট সদর থানার ওসি মোঃ মাহফুজ আলম নগদ ১০০০ টাকা প্রদান করেন।

সেইসাথে ঈদের পর শিশুটিকে একটি অপারেশনের জন্য আবারও রংপুরে নিয়ে যাওয়া ও তার বাড়িতে বিদ্যুৎ সংযোগ নিয়ে দেয়ার প্রতিশ্রুতি দেন।এবং বাবা আবু বক্কর সিদ্দিক কে একটি স্থায়ী কর্ম সংস্থানের ব্যবস্থা করে দেয়ারও আশ্বাস দেন।

এ সময় এসপির সাথে উপস্থিত ছিলেন লালমনিরহাট সদর থানার ওসি মোঃ মাহফুজ আলম, এম আই ডাঃ
এ কে এম সাখাওয়াত হোসেন, মোগলহাট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৪৫২,৭৯৯
সুস্থ
৩৬৭,২১৮
মৃত্যু
৬,৪৫৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২,১৫৬
সুস্থ
২,৩০২
মৃত্যু
৩৯
স্পন্সর: একতা হোস্ট
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব